ডাকাতি মামলায় গ্রেফতার উপজেলা ভাইস চেয়ারম্যানের মুক্তির দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম জুমান তালুকদারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বকশীগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলা পরিষদের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন হয়।

মানববন্ধনে নিলাক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নজরুল ইসলাম, সাবেক সদস্য ইয়াছিন তালুকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ছাইদুর রহমান লালসহ তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা অভিযোগ করে বলেন, একটি মহলের ঈঙ্গিতে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়েরকৃত ডাকাতি মামলায় জুমান তালুকদারকে ফাঁসানো হয়েছে। তাই অনতিবিলম্বে তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন নেতাকর্মীরা।

এরআগে বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে জুমান তালুকদারকে ঢাকার পঙ্গু হাসপাতালের গেট থেকে আটক করে ডিবি পুলিশ। বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগমের বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার দেখিয়ে (২ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

২৪ ডিসেম্বর রাতে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করা হয়।

মো. নাসিম উদ্দিন/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।