ফের ক্ষমতায় এলে দিনাজপুর-ঢাকা বুলেট ট্রেন চলবে: হুইপ ইকবালুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৫:৫৮ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩
সাংবাদিকদের আর্থিক সহায়তার চেক বিতরণের সময় বক্তব্য দেন সংসদের হুইপ ইবকালুর রহিম

দেশ তিন স্তর দিয়ে ট্রেন চলাচলের যুগে প্রবেশ করছে। বুলেট ট্রেনও আসছে বলে জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

তিনি বলেন, ঢাকা থেকে কক্সবাজার পর্যন্ত বুলেট ট্রেন চলাচলের সম্ভাব্যতা যাচাই শুরু হয়েছে। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় এলে ২০২৭ সালের মধ্যে দিনাজপুর থেকে ঢাকা রুটে বুলেট ট্রেন চালু করা হবে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকালে দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের আর্থিক সহায়তার চেক বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

সংসদের হুইপ আরও বলেন, দিনাজপুরে আইটি ইনকিউবেটর চালু হলে সাংবাদিকরাও উপকৃত হবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকবান্ধব। সাংবাদিকদের কল্যাণে তিনি কাজ করে যাচ্ছেন। তাদের মৃত্যুর পরও পরিবারের সদস্যদের এককালীন আর্থিক অনুদান দেওয়ার পরিকল্পনা করছেন। সরকারের প্রতি সাংবাদিকদের পূর্ণ আস্থা ও বিশ্বাস রাখতে হবে।

জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে আরও বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক আনিচুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম, দিনাজপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আর্টিস্টট ও সাধারণ সম্পাদক মো. শাহীন হোসেন।

এমদাদুল হক মিলন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।