পদ হারালেন ডাকাতির মামলায় কারাবন্দি আওয়ামী লীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৮:৪৯ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩
দলীয় পদ হারিয়েছেন

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পদ হারিয়েছেন জাহিদুল ইসলাম জুমান তালুকদার নামে ডাকাতি মামলায় কারাবন্দি এক আওয়ামী লীগ নেতা।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন বাবুল তালুকদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন বাবুল তালুকদার।

২৪ ডিসেম্বর রাতে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগমের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করা হয়। ১ ফেব্রুয়ারি রাতে ঢাকার পঙ্গু হাসপাতালের গেট থেকে বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান তালুকদারকে আটক করে জামালপুর আনে পুলিশ। ডাকাতির মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে ২ ফেব্রুয়ারি দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

উপজেলা আওয়ামী লীগের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রয়াস, জাতির জনক বঙ্গবন্ধু ছবি ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরসহ বিভিন্ন মামলায় অভিযুক্ত থাকায় বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম জুমান তালুকদারকে সাময়িক বহিষ্কার করা হলো। এছাড়া কেন তাকে স্থায়ী বহিষ্কার করা হবে না তা পত্র পাওয়ার ১৫ দিনের মধ্যে কারণ দর্শানোতে হবে।

মো. নাসিম উদ্দিন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।