থানায় সালিশি বৈঠকে প্রতিপক্ষের হামলা, সাংবাদিকসহ আহত ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় সালিশ বৈঠকে হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এসময় ছবি তোলায় এক সাংবাদিকসহ পাঁচজনকে পিটিয়ে আহত করা হয়।

রোববার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় থানা ফটকে এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল থেকে কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ জমি সংক্রান্ত বিরোধের একটি সালিশ বৈঠক বসান। এতে এক পক্ষ অন্যপক্ষের ওপর কিশোর গ্যাং ভাড়া করে হামলা চালায়। এ ঘটনার ছবি তুলতে গেলে দৈনিক আমাদের সময় পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি মো. নুরুদ্দিন মুরাদসহ সালিশে আসা আরও চারজনকে পিটিয়ে জখম করা হয়।

jagonews24

আরও পড়ুন: সালিশ বৈঠকে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ 

সাংবাদিক নুরুদ্দিন মুরাদ জাগো নিউজকে বলেন, থানায় সন্ত্রাসী হামলার খবর পেয়ে সেখানে যাই এবং ঘটনার ছবি তোলার চেষ্টা করি। এসময় লাঠিহাতে কয়েক যুবক তেড়ে এসে আমাকে মারধর শুরু করে। আশপাশের লোকজন আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

jagonews24

জানতে চাইলে উপ-পরিদর্শক (এসআই) মাসুদ হামলার বিষয়টি স্বীকার করে বলেন, দুই ভাইয়ের জমি বিরোধের বৈঠক শেষে সবাই যাওয়ার সময় থানার বাহিরে এ ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান জাগো নিউজকে জানান, একটি মামলায় কোর্টে হাজিরা দেওয়ার জন্য থানার বাহিরে ছিলাম। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।