৩ অভিযোগে কমলনগর ছাত্রলীগের কমিটি স্থগিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩
স্থগিত হওয়া কমিটির সভাপতি নুর উদ্দিন চৌধুরী রুবেল ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ

কমিটি ঘোষণার দুই মাসের মাথায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। কমিটির সভাপতি নুর উদ্দিন চৌধুরী রুবেল ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের বিরুদ্ধে সমন্বয়হীনতা, চাঁদাবাজিসহ তিনটি অভিযোগের পরিপ্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া এক চিঠিতে কমিটির কার্যক্রম স্থগিত করেন।

দলীয় সূত্র জানায়, গেলো বছরের ৫ ডিসেম্বর কমলনগর উপজেলা ছাত্রলীগের (আংশিক) ১১ সদস্য বিশিষ্ট ঘোষণা করা হয়। কমিটির সভাপতি নুর উদ্দিন চৌধুরী রুবেল ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের সমন্বয়হীনতা রয়েছে। তারা এক হয়ে উল্লেখযোগ্য কোনো কর্মসূচি পালন করতে পারেননি। তোরাবগঞ্জে সম্প্রতি একপক্ষকে জমি দখল করে দিয়ে সুবিধা আদায়সহ তিনটি অভিযোগ আসে। এছাড়া কমিটি ঘোষণার দুদিন পরই সহ-সভাপতি মাহবুব আলম শিমুলের বিরুদ্ধে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ থানায় মামলা হয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠায়।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, কমলনগর কমিটির সভাপতি ও সম্পাদকের মধ্যে সমন্বয়হীনতাসহ তিনটি লিখিত অভিযোগ এসেছে। এর পরিপ্রেক্ষিতে কমিটির সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়। অভিযোগের বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হবে।

কাজল কায়েস/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।