নোয়াখালীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে দুই কিশোর নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:৪২ এএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

নোয়াখালীর সুবর্ণচরে সারবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কিশোর নিহত হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার পাঙ্খার বাজারের পশ্চিমে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-চরজুবলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মধ্যম চরবাগ্গা গ্রামের মো. সেলিমের ছেলে শাহাদাত হোসেন (১৮) ও একই এলাকার নুর আলমের ছেলে মো. ফরহাদ (১৫)। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই। শাহাদাত স্থানীয় পাঙ্খার বাজার জুনিয়র উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। আর ফরহাদ সপ্তম শ্রেণিতে পড়তো।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত ৯টার দিকে উপজেলার পাঙ্খার বাজার থেকে মোটরসাইকেলযোগে শাহাদাত ও ফরহাদ বাড়ি ফিরছিল। এসময় ছিদ্দিক মেম্বারের দোকানসংলগ্ন সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সারবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজন গুরুতর আহত হয়।

আরও পড়ুন>>কুমিল্লায় বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১১টার দিকে শাহাদাতকে মৃত ঘোষণা করেন। ফরহাদকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়।

চরজব্বার থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন ও নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাস বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রলি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ট্রলিচালক পালিয়ে গেছেন। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।