অ্যাম্বুলেন্সে নেওয়া হচ্ছিল ৩৯ কেজি গাঁজা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩
মাদক ও অ্যাম্বুলেন্স জব্দ করে র‌্যাব

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে ৩৯ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‍্যাব সদস্যরা। এ সময় গাঁজা বহনে ব্যবহৃত অ্যাম্বুলেন্সও জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে র‍্যাব-১১ এর সহকারী পরিচালক মো. রিজওয়ান সাঈদ জিকুর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

অ্যাম্বুলেন্সের নেওয়া হচ্ছিল ৩৯ কেজি গাঁজা

গ্রেফতাররা হলেন- কুমিল্লার হোমনার গানিয়ারচর এলাকার শাহ আলমের ছেলে মো. সাইদুল (৩২) এবং কুমিল্লার লাকসামের পশ্চিমগাঁও এলাকার আলী হোসেনের ছেলে মুন্না হোসেন সহিদ (২৫)।

অ্যাম্বুলেন্সের নেওয়া হচ্ছিল ৩৯ কেজি গাঁজা

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি অভিযানিক দল বুধবার বিকেলে আড়াইহাজারের বিশনন্দী ফেরিঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তারা দীর্ঘদিন অ্যাম্বুলেন্সের মাধ্যমে রোগীর পরিবর্তে গাঁজা পরিবহন করে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। তাদের মাদক আইনে মামলা দিয়ে আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।