বিএসএফের গুলি

৩ দিন পর যুবকের মরদেহ ফেরত পেলেন স্বজনরা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৩

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে নিহত সাহাবুল হোসেন বাবুর মরদেহ হস্তান্তর করা হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে হাকিমপুর থানার পুলিশের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়।

আর ও পড়ুন: ৩ দিন পর যুবকের মরদেহ ফেরত দিচ্ছে বিএসএফ

এসময় বিএসএফ হিলি ক্যাম্প কমান্ডার ব্রজেন সিং, ভারতের হিলি থানার উপ-পরিদর্শক প্রিতম সিং, হিলি ইমিগ্রেশনের ওসি সিপ্রা রায়, ৬১ বিএসএফের মেজর পি পাণ্ডে, বাংলাদেশের হাকিমপুর থানার উপ-পরিদর্শক হাসিনুর রহমান, হিলি বিজিবি আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার মাহাবুর রহমান, হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া, হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান উপস্থিত ছিলেন।

এর আগে সাহাবুল হোসেন বাবুর মরদেহ ফেরত পেতে সকালে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের মাঝে সীমান্তের মেইন পিলার এলাকায় পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: হিলিতে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পথ ভুলে সীমান্ত অতিক্রম করে ভারতে চলে গেলে বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে তিনি নিহত হয়। শাহাবুল হোসেন বাবু হাকিমপুর উপজেলা ধরন্দা ফকির পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, সাহাবুল হোসেন বাবুলের মরদেহ ভারতীয় পুলিশের কাছ থেকে গ্রহণ করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মো. মাহাবুর রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।