এসপির সই জাল করে কনস্টেবল পদে পরীক্ষা, তরুণ গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ০৭ মার্চ ২০২৩
পুলিশের হাতে গ্রেফতার রাজু আহম্মেদ সজিব

কিশোরগঞ্জ পুলিশ সুপারের স্বাক্ষর ও সিল জাল করে কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়ায় রাজু আহম্মেদ সজিব (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত করেছেন উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম। গ্রেফতার রাজু হোসেনপুর উপজেলার চর জিনারী এলাকার সামসু উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, ৪ মার্চ থেকে ৬ মার্চ কিশোরগঞ্জ পুলিশ লাইন্স মাঠে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার শারীরিক সক্ষমতা যাচাই ও কাগজপত্র যাচাই অনুষ্ঠিত হয়। পরীক্ষায় চাকরি প্রার্থী রাজু অংশ নেন। তবে ৫ মার্চ শারীরিকসহ অন্য পরীক্ষায় অকৃতকার্য হন।

তাই পুলিশ সুপারের স্বাক্ষর জাল করে ভুয়া প্রবেশপত্র নিয়ে পুলিশ লাইন্সে সোমবার প্রবেশ করেন। পুলিশ সুপার ও নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপারের মূল স্বাক্ষর ও সিলের সঙ্গে গড়মিল থাকায় তাকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে স্বাক্ষর ও সিল জালের মাধ্যমে প্রতারণার কথা স্বীকার করেন তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আল-আমিন বলেন, রাজু পরিকল্পিতভাবে নিয়োগ পরীক্ষায় জালিয়াতি ও প্রতারণা করে। পুলিশ সুপারের স্বাক্ষর ও সিল জালিয়াতি এবং প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে। তাকে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।