সোনারগাঁয়ে র‌্যাবের ওপর হামলা, ২১ জনের বিরুদ্ধে মামলা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:১২ পিএম, ১৯ মার্চ ২০২৩

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের বরগাঁও চেয়ারম্যানপাড়া এলাকায় আসামি ধরতে গিয়ে র‌্যাবের ওপর হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) রাতে র‌্যাব-১১ বিজিও সিনিয়র ওয়ারেন্ট অফিসার নাসিরউদ্দিন বাদী হয়ে ২১ জনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় এ মামলা করেছেন।

রোববার (১৯ মার্চ) রাতে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় প্রধান আসামি করা হয় গার্মেন্টসকর্মী রোজিনা হত্যা মামলার সন্দেহভাজন আসামি সেলিম মিয়াকে। এ মামলায় এরইমধ্যে নিহত আবুল কাশেমের ছেলে নজরুল ইসলামসহ ছয়জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতাররা হলেন সোনারগাঁয়ের বরগাঁও গ্রামের আমীর আলীর ছেলে সেলিম মিয়া (২১), আব্দুল বাতেনের ছেলে রুবেল (৩১), মৃত ইমান আলীর ছেলে হযরত আলী (৩৬), আব্দুল মোতালেবের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪২), আবুল কাশেমের ছেলে নজরুল ইসলাম (৪০) ও মৃত মালেকের ছেলে আমানউল্লাহ (৩৮)।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, র‌্যাবের ওপর হামলার ঘটনায় ২১ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। তাদের মধ্যে ছয়জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে গত ১৭ মার্চ রাতে রোজিনা হত্যা মামলার আসামি গ্রেফতার করতে গিয়ে গ্রামবাসীর সঙ্গে র‌্যাবের হট্টগোলের ঘটনা ঘটে। এসময় আবুল কাশেম নামের ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ মারা যান। এ ঘটনায় কয়েকজন আহত হন।

রাশেদুল ইসলাম রাজু/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।