বুড়িমারী হয়ে ভারত-ভুটান সফরে গেলেন বাণিজ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ১২:০৫ পিএম, ২১ মার্চ ২০২৩

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে পাঁচদিনের সরকারি সফরে সপরিবারে ভারত ও ভুটান গেলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১০টায় বুড়িমারী ইমিগ্রেশন দিয়ে ভারতে প্রবেশ করেন বাণিজ্যমন্ত্রী। এরপর সেখান থেকে বাংলাদেশ ও ভুটানের মধ্যে ট্রাফিক-ইন-ট্রানজিট চলাচলের চুক্তি এবং প্রটোকলের চুক্তি সই অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

বুড়িমারী স্থলবন্দরের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুর কবির জাগো নিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

দেশে ফেরার পথে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় ভারতে যে ক্যাম্প (শিলিগুড়ি ক্যাম্প) থেকে বীর মুক্তিযোদ্ধারা মিলিটারি প্রশিক্ষণ নেন সেটি পরিদর্শন করবেন বাণিজ্যমন্ত্রী। ২৬ মার্চ সকালে বুড়িমারী ইমিগ্রেশন চেকপয়েন্ট দিয়ে তিনি দেশে ফিরবেন।

jagonews24

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বুড়িমারী স্থলবন্দরে এলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান বন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) গিয়াস উদ্দিন, পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ও সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি সাইদুজ্জামান সাঈদ।

এর আগে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজের অবসর রেস্ট হাউজে যাত্রিযাপন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

রবিউল হাসান/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।