হাসপাতালে মরদেহ রেখে পালালেন স্বজনরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ২১ মার্চ ২০২৩

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাব্বির (১৯) নামে এক তরুণের মরদেহ রেখে পালিয়ে যান স্বজনরা।

সোমবার (২০ মার্চ) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। সাব্বির উপজেলার ভাটারা ইউনিয়নের মাগুরিপাড়া এলাকার ফিরোজ মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সাব্বির পেশায় একজন টাইলস মিস্ত্রী। অভাবের সংসারে ঋণগ্রস্ত ছিলেন তিনি। এ নিয়ে বেশকিছু দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। সোমবার সন্ধ্যায় খেতে বসে বাবার সঙ্গে তার মনোমালিন্য হয়। পরে স্বজনদের অগোচরে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেন। টের পেয়ে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনদের কাছে মৃতের পরিচয় জানতে চাইলে তারা পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ শনাক্ত করে সাব্বিরের বাড়ি পরিদর্শন করে।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর মেডিকেল অফিসার ডা. সীমান্ত সাহা জাগো নিউজকে বলেন, সোমবার রাতে হঠাৎ কয়েকজন স্বজন মোটরসাইকেলযোগে তাকে হাসপাতালে আনেন। কিন্তু হাসপাতালে আনার আগেই ওই তরুণের মৃত্যু হয়। এসময় নিহতের পরিচয় জানতে চাইলে স্বজনরা কিছু না বলে চলে যান।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জাগো নিউজকে বলেন, খবর পেয়ে রাতেই মৃতের বাড়ি পরিদর্শন করা হয়। পরে জানতে পারি, মানসিক সমস্যা থেকেই সে আত্মহত্যা করেছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মো. নাসিম উদ্দিন/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।