১৬৮টি হারানো মোবাইল মালিককে ফিরিয়ে দিলো পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২৩ মার্চ ২০২৩

১৬৮টি হারানো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিয়েছে সাতক্ষীরা জেলা পুলিশ। এসময় বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া দুই লাখ ৩১ হাজার ৭৯০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুর সাড়ে ১২টায় সাতক্ষীরা পুলিশ লাইনস কনফারেন্স হলরুমে আনুষ্ঠানিকভাবে এসব মোবাইল ফোন ও টাকা প্রকৃত মালিকদের কাছে ফিরিয়ে দেওয়া হয়।

১৬৮টি হারানো মোবাইল মালিককে ফিরিয়ে দিলো পুলিশ

এসময় সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান জানান, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের মাধ্যমে জনগণের হারানো ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে দেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় গত দুইমাসে হারানো ১৬৮টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হয়েছে। যার বাজারমূল্য আনুমানিক ২৫ লাখ ২০ হাজার টাকা।

১৬৮টি হারানো মোবাইল মালিককে ফিরিয়ে দিলো পুলিশ

তিনি আরও জানান, বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া দুই লাখ ৩১ হাজার ৭৯০ টাকা উদ্ধার করে মালিকদের ফেরত দেওয়া হয়েছে।

আহসানুর রহমান রাজীব/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।