ফোন নম্বর না পাওয়ায় আসামিদের ধরা যাচ্ছে না, দাবি তদন্ত কর্মকর্তার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ২৭ মার্চ ২০২৩

ঝিনাইদহে গ্রিল মিস্ত্রি মিরাজ হোসেনকে হত্যাচেষ্টাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) সকালে শহরের পায়রা চত্বরে মিরাজের স্বজনসহ এলাকাবাসী এ কর্মসূচির আয়োজন করেন। এসময় ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

তবে ফোন নম্বর জোগাড় করতে না পারায় আসামিদের ধরা যাচ্ছে না বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক।

আহত মিরাজ শহরের কালীকাপুর এলাকার শুকুর আলীর ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (২৪ মার্চ) সকালে মিরাজ হোসেন নিজ বাড়ি থেকে বাইসাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন। জামতলা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলে করে এসে আফ্রিদি, সজিবসহ কয়েকজন যুবক তার গতিরোধ করে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন। স্থানীয়রা ছুটে এলে মোটরসাইকেল ফেলে তারা পালিয়ে যান।

আহত মিরাজকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতের বন্ধু সোহেল পারভেজ মানববন্ধনে বলেন, ‘এ ঘটনায় মামলা করা হয়েছে। অথচ এখনো ধরাছোঁয়ার বাইরে মূল আসামিরা। পুলিশও তাদের খবর নিতে ঘটনাস্থলে যায় না। আমরা বাধ্য হয়ে মানববন্ধনে দাঁড়িয়েছি।’

আহত মিরাজের মেজ চাচা ইমান আলী বলেন, ‘আমরা চাই আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। তাদের কঠোর শাস্তি দেওয়া হোক যাতে ভবিষ্যতে কেউ আর এমন ঘটনা না ঘটায়।’

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই আব্দুল হক বলেন, ‘আসামি গ্রেফতার হয়নি এটা আজগুবি অভিযোগ। আসামিরা ঘটনার পর অজ্ঞাত স্থানে পলাতক। তাদের ফোন নম্বর পাওয়া যাচ্ছে না। বাড়িতে লোকজনও নেই। তাই তাদের ধরা যাচ্ছে না। এর বেশি তথ্য দরকার হলে থানাতে খোঁজ নেন। আসামিদের নামও এ মুহূর্তে বলা যাচ্ছে না।’

জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, মামলার ৪ নম্বর আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

আব্দুল্লাহ আল মাসুদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।