ভবঘুরে বেশে রাস্তায় নারী, বস্তায় মিললো ইয়াবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ২৮ মার্চ ২০২৩

নোয়াখালীতে আলেয়া বেগম (৬০) নামে ভবঘুরে বেশে রাস্তায় ঘোরাঘুরি করা এক নারীকে আটক করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এসময় তার সঙ্গে থাকা বস্তা থেকে ৯৭০ পিস ইয়াবা জব্দ করা হয়।

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় মাইজদীর আবদুল হক ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে মামলা দিয়ে গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতার আলেয়া বেগম চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি থানার ৯ নম্বর ওয়ার্ডের আরেফিন নগরের মৃত সফি আলমের স্ত্রী। তিনি ওই এলাকার আমজাদ হোসেনের বাড়িতে ভাড়া থাকেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, আলেয়া বেগম ছদ্মবেশে বেগমগঞ্জের চিহ্নিত মাদক কারবারি মাঈন উদ্দিন মানুর কাছে ইয়াবা পৌঁছে দিতে চট্টগ্রাম থেকে নোয়াখালী আসেন।

নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ জাগো নিউজকে বলেন, গ্রেফতার নারীসহ মানুর বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা করা হয়েছে। পলাতক মানুকে গ্রেফতারে অভিযান চলছে।

ইকবাল হোসেন মজনু/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।