আখিরাতের জন্য দুনিয়াতেই কাজ করে যাবো: আব্দুর রহমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১২:১৮ এএম, ০২ এপ্রিল ২০২৩

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বলেছেন, রমজান মাস হচ্ছে ত্যাগের মাস। আত্মসংযমের মাস। মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানো, মানুষের কল্যাণে, একে অপরের পাশে দাঁড়াবো, এটাই আমাদের পরম ধর্ম। আমরা ধর্ম বিশ্বাসের জায়গা থেকে নামাজ, রোজা, হজ পালন করবো। আখিরাতের জন্য দুনিয়াতেই যার যার কাজ করে যাবো।

শনিবার (১ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নে ব্যবসায়ী হিরু মুন্সির আয়োজনে ইফতার মাহফিলে আব্দুর রহমান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমি কারো আমানতের খেয়ানত করি নাই। আপনাদের কথায় বোঝা যায়, এই জনপদের মানুষ গত চার বছরে উন্নয়নে কিছুটা হলেও পিছিয়ে পড়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন। তিনি প্রধানমন্ত্রী থাকলে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। আমার নির্বাচনী এলাকার উন্নয়নের অংশীদার হিসেবে জননেত্রী শেখ হাসিনার পাশে আমি থাকতে পারি, আপনাদের কাছে সেই দোয়া প্রত্যাশা করি।

আরও পড়ুন: কাবিখা প্রকল্পে পুকুর চুরির অভিযোগ

সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান রাফিউল আলম মিন্টুর সভাপতিত্বে ইফতারে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, বোয়ালমারী পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ, সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মৃধা, জেলা পরিষদ সদস্য ফারুক খান, ঘোষপুর ইউপি চেয়ারম্যান ইমরান হোসেন নবাব, জেলা যুবলীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার, ছাত্রলীগের সভাপতি সৈয়দ মৌর্তুজা আলী তমাল ও সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী প্রমুখ।

এন কে বি নয়ন/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।