স্বামীর জীবন বাঁচাতে কিডনি দিলেন স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:১২ এএম, ০৭ এপ্রিল ২০২৩
অ্যাডভোকেট মোন্নাফ আলী মুন্না ও তার স্ত্রী লাভলী বেগম

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মোন্নাফ আলী মুন্নার দুইটি কিডনিই অকেজো হয়ে যায়। এ ঘটনায় স্বামীর জীবন বাঁচাতে তার স্ত্রী লাভলী বেগম একটি কিডনি দিয়েছেন।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন ভূঞাপুরের সাবেক পৌর মেয়র ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম তালুকদার বিদ্যুৎ।

jagonews24

তিনি বলেন, ভারতের রবীন্দ্রনাথ ঠাকুর হাসপাতালে বৃহস্পতিবার মুন্নার কিডনি প্রতিস্থাপন করেন ডা. প্রতীক দাস। সফলভাবে অস্ত্রোপচারের পর মুন্না ও তার স্ত্রী লাভলী সুস্থ আছেন।

আমিরুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে মুন্না কিডনিজনিত সমস্যা নিয়ে ভারতে চিকিৎসাধীন আছেন। চিকিৎসক তার কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দিলে স্বামীর জীবন রক্ষায় লাভলী বেগম তার একটি কিডনি দিয়ে দেন।

তিনি আরও বলেন, চিকিৎসার ব্যয় নির্বাহ করতে গিয়ে মুন্না সহায় সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছেন। মুন্না ও তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন।

আরিফ উর রহমান টগর/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।