নারায়ণগঞ্জে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ০৯ মে ২০২৩

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর তীরের রূপালী, আমিন ও ময়মনসিংহ পট্টি এলাকায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ। মঙ্গলবার (৯ মে) দিনভর অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

এসময় অবৈধভাবে বালুর ব্যবসা পরিচালনা করায় দুই ড্রেজার ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে একটি ভেকু দিয়ে অনুমোদনহীন কয়েকটি ডকইয়ার্ডসহ শতাধিক অবৈধ ব্যবসায়িক প্রতিষ্ঠান, সেমিপাকা ঘর, টংঘর, ড্রেজারের পাইপ ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: অবৈধ স্থাপনা উচ্ছেদকালে হামলা, বুলডোজার ভাঙচুর

একই সঙ্গে অভিযানে শেফা ডকইয়ার্ড, খান ডকইয়ার্ড, আবুল হোসেন ডকইয়ার্ড, খন্দকার ডকইয়ার্ডসহ কয়েকটি ডকইয়ার্ডের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

narayanganj-(1).jpg

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ বলেন, হাইকোর্টের নির্দেশ অনুযায়ী শীতলক্ষ্যার উভয় তীরে উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। আজ শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে বন্দরের রূপালী, আমিন ও ময়মনসিংহ পট্টি এলাকায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। আমাদের অভিযান চলমান।

এসময় বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক মো. শহীদুল্লাহ, উপ-পরিচালক মো. ইসমাইল হোসেন ও সহকারী পরিচালক নাহিদ হোসেন উপস্থিত ছিলেন।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।