গোটা জাতি আজ শ্বাসরুদ্ধকর অবস্থায় আছে: রিজভী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ৩০ মে ২০২৩

গোটা জাতি আজ শ্বাসরুদ্ধকর অবস্থায় আছে। দুঃশাসনের মাধ্যমে যারা জোর করে ক্ষমতায় আছে, তাদের কাছ থেকে ভালো কিছু আশা করা যায় না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির আহ্বায়ক মো. জিল্লুর রহমানের জানাজা শেষে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, দেশের ক্রান্তিলগ্নে জিল্লুর রহমানের মত ত্যাগী নেতার চলে যাওয়া দলের জন্য অপূরণীয় ক্ষতি। মূলত নির্যাতন নিপীড়নের শিকার হয়েই অকালে তিনি চলে গেছেন।

শহরের টেংকের মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত জানাজায় খালেদা জিয়ার উপদেষ্টা একে এম একরামুজ্জামান, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচিসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা অংশ নেন।

এ সময় বিএনপির তুখোর রাজনীতিবিদ মরহুম জিল্লুর রহমানের কফিনে ফুলেল শ্রদ্ধায় শেষ বিদায় জানান নেতাকর্মীরা। পরে শহরের শেরপুরস্থ কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।

সোমবার সন্ধ্যায় শহরের জেল রোডস্থ দি ল্যাব এইড স্পেশালাইজড হাসপাতালে জিল্লুর রহমান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত কিডনি রোগ ও হেপাটাইটিস-বি রোগে আক্রান্ত ছিলেন।

আবুল হাসনাত মো. রাফি/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।