স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে কলেজছাত্রের জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ০৭ জুন ২০২৩

শরীয়তপুরের ভেদরগঞ্জে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে সাবেকুল আহমেদ পিউশ (১৮) নামে এক কলেজছাত্রকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

পিউশ ভেদরগঞ্জের সরকারি এম এ রেজা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তিনি উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের সত্যপুর গ্রামের মৃত শহীদ মুন্সীর ছেলে।

বুধবার (৭ জুন) দুপুর দেড়টার দিকে ভেদরগঞ্জ নিউ পপুলার হাসপাতালের সামনে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন। এসময় ইভটিজিং আইনে মুচলেকা নিয়ে সাবেকুল আহমেদ পিউশকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানা যায়, ওই ছাত্রীকে পিউশ বিভিন্ন সময় উত্ত্যক্ত করতেন। তাই তার বিরুদ্ধে বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেয় ভুক্তভোগী। পরে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, আজকে নবম শ্রেণির এক ছাত্রী ওই কলেজছাত্রের বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ দিয়েছে। পরে অভিযান চালিয়ে ভেদরগঞ্জ নিউ পপুলার হাসপাতালের সামনে থেকে তাকে আটক করে ইভটিজিং আইনে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এর মাধ্যমে ভবিষ্যতে যাতে কেউ ইভটিজিং না করতে পারে সেলক্ষ্যে সবাইকে সতর্ক করা হলো।

এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।