কাশিমপুর কারাগারে ফাঁসির আসামির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০১:২১ পিএম, ০৭ আগস্ট ২০২৩
ফাইল ছবি

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে আনোয়ার হোসেন (৬৬) নামে এক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু হয়েছে।

সোমবার (৭ আগস্ট) সকাল সাড়ে ৫টার দিকে তিনি মারা যান। আনোয়ার হোসেন কুমিল্লার মেঘনা থানার বড়ইয়া কান্দি এলাকার মজিদ সরকারের ছেলে।

কারাগার সূত্রে জানা গেছে, ২০০৬ সালে মতিঝিল থানার একটি মামলায় মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি হিসেবে কাশিপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন আনোয়ার হোসেন। সোমবার ভোর পৌনে ৫টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। সেখান থেকে তাকে চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। ২০১৫ সালের ৯ জানুয়ারি থেকে তিনি এ কারাগারে বন্দি ছিলেন।

আরও পড়ুন: কাশিমপুর কারাগারে মৃত্যুদণ্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু

কাশিমপুর সিকিউরিটির কেন্দ্রীয় কারাগারের জেল সুপার সুব্রত কুমার বালা জানান, অসুস্থ হয়ে পড়লে আনোয়ার হোসেনকে দ্রুত গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মো.আমিনুল ইসলাম/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।