বঙ্গমাতার জন্মদিনের অনুষ্ঠান শেষে আ'লীগ-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৮:৫১ এএম, ০৯ আগস্ট ২০২৩

মুন্সিগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীর অনুষ্ঠান শেষে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ ঘটেছে। এতে দু’পক্ষের অন্তত চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৮ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে মুন্সিগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনের সড়কে এ সংঘর্ষ ঘটে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুন্সিগঞ্জ পৌরশহরের পুরনো কাচারি এলাকায় জেলা আওয়ামী কার্যালয়ে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মদিন পালন করা হয়। অনুষ্ঠান শেষে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভূঁইয়ার ছেলে সাজ্জাদ হোসেন ছানি ও তার লোকজন ফেরার সময় মুন্সিগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাগরের লোকজনের সঙ্গে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত চারজন আহত হন। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মুন্সিগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভূঁইয়া অভিযোগ করে বলেন, অনুষ্ঠান শেষে ফেরার পথে ছাত্রলীগের কর্মীরা আমার কর্মীদের লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়ে মারে।

মুন্সিগঞ্জ শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সাগর পাল্টা অভিযোগ করে বলেন, মুন্সিগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভূইয়ার ছেলে সাজ্জাদ হোসেন ছানি আমার কর্মী বাবুর ওপর হামলা করেন। তার মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন।

তবে ইটপাটকেল ছুড়ে মারার অভিযোগ অস্বীকার করেন সাজ্জাদ হোসেন।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আমিনুল ইসলাম জাগো নিউজকে বলেন, দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফসার উদ্দিন ভূঁইয়া ও পৌরসভার প্যানেল মেয়র সাজ্জাদ সাগরের মধ্যে পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানতে পরেছি। পরিস্থিতি শান্ত আছে। তবে কোনো পক্ষ লিখিত অভিযোগ দেয়নি।

আরাফাত রায়হান সাকিব/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।