সাঈদীকে খুলনায় দাফন না করার দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০২:২২ এএম, ১৫ আগস্ট ২০২৩

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীকে খুলনায় দাফন না করার দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন জেলা আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

সোমবার (১৪ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে নগরীর বসুপাড়া এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশার নেতৃত্বে মিছিলটি বের করা হয়। মিছিলে অংশ নেন মহানগর যুবলীগ সভাপতি শফিকুর রহমান পলাশ, সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আলী আকবর টিপু, ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজুল হাসান রাজু, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন বিপ্লব, ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক জাকির হোসেন হওলাদার, ১৮ নম্বর ওয়ার্ডের যুবলীগ নেতা অপু খান এবং যুবলীগ নেতা মো. হাসান শেখ প্রমুখ।

আরও পড়ুন: দেলাওয়ার হোসাইন সাঈদী মারা গেছেন

jagonews24

মিছিলটি সোনাডাঙ্গা থানার হাজি ইসমাইল রোড হয়ে শতরূপার মোড় পর্যন্ত গিয়ে শেষ হয়। সেখান থেকে আবার ইসমাইল রোড হয়ে বসুপাড়ায় এলাকায় আসে।

এদিকে বসুপাড়ার সিদ্দিকীয়া মহল্লার মাদরাসা চত্বরে সাঈদীর যেন দাফন না হয় সেজন্য নগরীর সোনাডাঙা মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মাদরাসার জমি দাতার ছেলে নজরুল ইসলাম। সোমবার রাতে তিনি এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ারও আবেদন জানান।

সোমবার রাত ৮টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদী।

আলমগীর হান্নান/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।