নাগরিকরা নয় নারায়ণগঞ্জের ২ এমপি বললেই প্রশাসন কাজ করে: আইভী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৩

নারায়ণগঞ্জ শহরে কে চাঁদাবাজী করে এটা সবাই জানে বলে মন্তব্য করেছেন সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেন, ফুটপাত হকারমুক্ত করা পুলিশের কাজ। যানজট নিরসন করা পুলিশের কাজ, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নয়। এ শহরে নাগরিকরা বললে কিছু হয় না। একমাত্র নারায়ণগঞ্জের দুই সংসদ সদস্য বললে প্রশাসন কাজ করে।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে নগর ভবন অডিটোরিয়ামে সিটি করপোরেশনের জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিদের উপস্থিতিতে বাজেট ঘোষণা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এদিন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০২৩-২৪ অর্থবছরের ৬৯৫ কোটি ৭ লাখ ৫৮ হাজার ৯১৯ টাকার বাজেট ঘোষণা করা হয়।

সেলিনা হায়াৎ আইভী বলেন, সংসদ সদস্যের লোকজন শহরে অটোরিকশা ঢুকায়। অটো রিকশায় সংসদ সদস্যের স্টিকার লাগানো। শহরকে যানজট করে তুলেছে। ফুটপাত মুক্ত করতে গিয়ে আমাদের রাস্তায় ফেলে পিটিয়েছে। তাহলে কেন আমি ফুটপাত দখলমুক্ত করতে যাবো। আমার পাশে তো তখন কেউ দাঁড়ায়নি। আমার তো পিস্তল নাই, কোন বাহিনী নাই। তাদের তো সব আছে। নারায়ণগঞ্জের ডিসি ও এসপি দুই সংসদ সদস্যের কথায় চলে। নগরবাসীর কথা চিন্তা করে কম।

তিনি আরও বলেন, যদি সব সময় এমনই হতে থাকে তাহলে তো আমাদেরও এমপিগিরি করতে হবে। প্রয়োজনে নারায়ণগঞ্জ-৫ আসনে মনোনয়ন চাইবো।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, আমরা নারায়ণগঞ্জবাসীর সভাপতি নুরউদ্দিন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বী, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, জেলা আওয়ামী লীগে সাবেক সহ-সভাপতি আব্দুল কাদির ও সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

মোবাশ্বির শ্রাবণ/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।