খড়ের গাদায় চাপা পড়ে মৃত্যু

মা ও দুই ভাইকে হারিয়ে নির্বাক ১০ বছরের সায়েম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১২:১৪ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২৩

ফেনীর ফুলগাজীর আমজাদহাটে খড়ের গাদা চাপা পড়ে মারা যাওয়া মা ও দুই সন্তানের মরদেহ দাফন হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ধর্মপুরে এলাকায় জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাদের পাশাপাশি সমাহিত করা হয়েছে।

তিনজন হলেন- বাহরাইন প্রবাসী টিপু আলমের স্ত্রী সুমি আক্তার (৩৫), তাদের দুই সন্তান শাহিদ (৫) ও সিয়াম (২)। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সুমি আক্তার সকালে গবাদিপশুর জন্য খড় কাটছিলেন। ওইসময় তার দুই সন্তান পাশে খেলাধুলা করছিল। হঠাৎ খড়ের গাদা ভেঙে দুই সন্তানসহ সুমি চাপা পড়ে। সেখান থেকে তাদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

স্বজন জমিলা আক্তার বলেন, মা ও দুই ভাইকে হারিয়ে নির্বাক ১০ বছর বয়সী সায়েম। সে স্থানীয় একটি নূরানী মাদরাসায় হিফজ বিভাগে অধ্যয়নরত। তার আরেক বোন সুবর্না শারীরিক প্রতিবন্ধী।

আরও পড়ুন: ফেনীতে খড়ের গাদায় চাপা পড়ে ৩ জনের মৃত্যু

জামাল উদ্দিন নামে এক স্বজন বলেন, এমন ঘটনা মুহূর্তের মধ্যে একটি পরিবারকে পুরো তছনছ করে দিয়েছে। দুর্ভাগ্যজনকভাবে এ সময় সুমির স্বামীও দেশে নেই। পরিবারটিকে দেখাশোনার মতো এখন আর কেউ নেই। বেঁচে থাকা দুই সন্তানের জন্য সবার সহযোগিতা প্রয়োজন।

আমজাদ হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর হোসেন মীরু জাগো নিউজকে বলেন, সন্ধ্যায় জানাজা শেষে পাশাপাশি তিনটি কবরে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়েছে। পরিবারটিকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানিয়া ভূঁইয়া বলেন, মর্মান্তিক এ দুর্ঘটনার খবর পেয়ে তাদের বাড়ি গিয়েছি। তাদের যেকোনো প্রয়োজনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে। এছাড়া এ ধরনের দুর্ঘটনা রোধে এলাকায় সচেতন করা হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।