সাভারে ৩ মরদেহ উদ্ধার

‘একই পরিবারের একসঙ্গে তিনটি কবর কখনো খুঁড়িনি’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ০২ অক্টোবর ২০২৩

মুক্তার হোসেন বাবুল, তার স্ত্রী শাহিদা বেগম ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২) এ তিনজনের মরদেহ পাশাপাশি খাটিয়ায় রাখা হয়েছে। বাড়ির উঠানে খাটিয়ার কাছে নির্বাক হয়ে বসে আছেন তাদের স্বজনরা। ভিড় করেছেন পাড়া-প্রতিবেশীরা। মাঝে মধ্যে ডুকরে কেঁদে উঠছেন কেউ কেউ। তাদের যেন ছাড়তেই ছাইছেন না স্বজনরা।

সোমবার (২ অক্টোবর) সকালে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার কোষারাণীগঞ্জ ইউনিয়নের গরুড়ায় নিহত বাবুলের বাড়িতে গিয়ে এমন হৃদয় বিদারক দৃশ্য দেখা যায়।

আরও পড়ুন: আশুলিয়ায় ফ্ল্যাট থেকে একই পরিবারের ৩ জনের গলাকাটা মরদেহ উদ্ধার

তিনজনের জন্য কবর খুঁড়তে এসেছেন মো. খালেক মিয়া। তিনি বলেন, আমার জীবনে অনেক কবর খুঁড়েছি। কিন্তু একই পরিবারের একসঙ্গে তিনটি কবর এর আগে কোনদিন খুঁড়িনি। সঙ্গে সঙ্গে কান্নায় ভেঙে পড়েন খালেক।

পীরগঞ্জ কোষারানীগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাজান উদ্দিন জাগো নিউজকে বলেন, ঢাকা থেকে সকালে তিনজনের মরদেহ গ্রামের বাড়িতে পৌছাঁয়। এ ঘটনায় এলাকার মানুষ শোকাহত। আমরা দ্রুত দাফনের কাজ সম্পন্ন করবো।

স্বজনরা জানান, সকাল ১০টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পাশাপাশি তিনজনের দাফন হবে।

আরও পড়ুন: নিহতদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ে চলছে স্বজনদের আহাজারি

সপরিবারে ছোট ভাই হত্যার বিচার দাবি করেছেন বাবুলের বড় ভাই আইনুল হক, ইউসুফ আলীসহ স্বজনরা। বাবুল ও তার স্ত্রী-সন্তানের হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার ও বিচারের আওতায় আনতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান তারা।

বাবুলের মেজ বোন হাফিজা বেগম বলেন, আমরা এটার সঠিক বিচার চাই। যেন আমার ভাইয়ের পরিবারের মত এমন পরিণতি আর কারও না হয়।

স্থানীয় বাসিন্দা মিজানুর বলেন, বাবুল ও তার পরিবারের হত্যাকারীদের সঠিক বিচার চাই। খুনিদের চিহ্নিত করে বিচারের আওতায় আনা হোক।

সাভারের আশুলিয়ায় ৬ তলা ভবনের একটি ফ্ল্যাটে ঢুকে গার্মেন্টস শ্রমিক স্বামী-স্ত্রী ও তাদের ১২ বছরের ছেলেকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ১০টার দিকে স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের জামগড়া ফকির বাড়ি মোড়ের মেহেদী হাসানের ছয়তলা বাড়ির চার তলার একটি ফ্ল্যাটে এ হত্যাকাণ্ড ঘটে।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বের হলে পাশের ফ্ল্যাটের এক নারী দরজায় ধাক্কা দেওয়ায় সেটি খুলে যায়। ওই নারী বিছানায় মা-ছেলের মরদেহ দেখতে পান। এ সময় ওই নারী চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে গেলে পার্শ্ববর্তী ভাড়াটিয়ারা এসে থানায় খবর দেন। এরপর ঘটনাস্থলে গিয়ে নিহতদের পরিচয় শনাক্ত করে পুলিশ।

তানভীর হাসান তানু/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।