মা ও দুই মেয়ের মরদেহ উদ্ধারের ঘটনায় আটক ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ১৪ নভেম্বর ২০২৩

কিশোরগঞ্জের হোসেনপুরে ঘর থেকে মা ও দুই মেয়ের মরদেহ উদ্ধারের ঘটনায় প্রতিবেশী আব্দুর রাজ্জাকের ছেলে ছোটন মিয়াসহ চারজনকে আটক করেছে পুলিশ। এদিকে হত্যার আগে ধর্ষণের ঘটনা ঘটেছে কি না তা জানতে নমুনা সংগ্রহ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রাতে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: নিজ বাড়ি থেকে প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের মরদেহ উদ্ধার

নিহতরা হলেন- সৌদি প্রবাসী মঞ্জিল মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার (৩৫), তাদের বড় মেয়ে পঞ্চম শ্রেণি শিক্ষার্থী মোহনা (১১) ও ছোট মেয়ে প্রথম শ্রেণী পড়ুয়া মেয়ে বন্যা(৭)।

পুলিশ সুপার রাসেল শেখ বলেন, জিঙ্গাসাবাদের জন্য চারজনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। ঘটনা তদন্তে কাজ করছে সিআইডি, পিবিআই ও ডিবি। হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা এখনো নিশ্চিত বলা যাচ্ছে না। শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকলেও প্রাথমিক আলামতে এ ঘটনাকে হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) কিশোরগঞ্জের এসপি সৈয়দ মোহাম্মদ ফরহাদ বলেন, আমরা আলামত সংগ্রহ করে থানা পুলিশে হস্তান্তর করেছি। ধর্ষণের ঘটনা ঘটেছে কিনা ডাক্তারি পরীক্ষায় বলা যাবে।

এসকে রাসেল/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।