বিএনপি বৈধ সরকারকে সরিয়ে ক্ষমতা দখল করতে চায়: পরিকল্পনামন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ১৬ নভেম্বর ২০২৩

নির্বাচনী প্রক্রিয়ায় বিএনপি স্বস্তিবোধ করে না বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেছেন, বিএনপি তফসিল প্রত্যাখ্যান করবে সেটা আমরা আগেই বলেছি। তারা চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈধ সরকারকে অবৈধভাবে সরিয়ে ক্ষমতা দখল করতে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে তফসিল উপলক্ষে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপি একটি রাজনৈতিক দল। তাদের কথা আমরা শুনবো। তবে নির্বাচন কীভাবে হবে সে বিষয়টি পরিষ্কার করে আইন আছে। বাংলাদেশে আইন অনুযায়ী নির্বাচন হবে।

আরও পড়ুন: চার লেন হচ্ছে ভাঙ্গা-যশোর-বেনাপোল মহাসড়ক

যুক্তরাষ্ট্রের চিঠি দেওয়ার বিষয়ে মন্ত্রী আরও বলেন, নির্বাচন প্রসঙ্গে বিভিন্ন দেশ আমাদের চিঠি দিতেই পারে, সেই চিঠি আমরা পড়বো এবং দলের শীর্ষ নেতারা চিঠির জবাব দেবেন। তবে নির্বাচন সঠিক সময়ের মধ্যে হবে এতে কোনো সন্দেহ নেই।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাবেক সভাপতি আব্দুল হেকিম, প্রভাষক নূর হোসেন প্রমুখ।

লিপসন আহমেদ/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।