নৌকার টিকিট পেতে চেয়ারম্যান পদ ছাড়লেন আইজিপির ছোট ভাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ১০:০১ পিএম, ১৯ নভেম্বর ২০২৩

সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন চৌধুরী আব্দুল্লাহ আল-মাহমুদ (আল-আমিন)।

রোববার (১৯ নভেম্বর) স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর পদত্যাগপত্র জমা দেন তিনি। পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ নিজেই।

চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শাল্লা উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান। তিনি সুনামগঞ্জ-২ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। তার আবেদনের পরিপ্রেক্ষিতে স্থানীয় সরকার বিভাগ শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করে।

এ বিষয়ে চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, দিরাই-শাল্লার জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি। আমার দৃঢ় বিশ্বাস, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দেবেন, নিরাশ করবেন না।

পদত্যাগ করা আল আমিন চৌধুরী বাংলাদেশ পুলিশের মহাপরিচালক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনের ছোট ভাই।

লিপসন আহমেদ/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।