ফরিদপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো ভিক্ষুকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০১:৫৩ পিএম, ২০ নভেম্বর ২০২৩

ফরিদপুরের অম্বিকাপুরে ট্রেনের ধাক্কায় আহম্মদ শেখ (৮০) নামে এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। সোমবার (২০ নভেম্বর) সকাল ৯টা ১০ মিনিটে শহরের অম্বিকাপুরে রেলস্টেশন প্ল্যাটফর্ম সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহম্মদ শেখ স্টেশন সংলগ্ন অম্বিকাপুর বাজারের একটি দোকানে রাতযাপন করতেন ও দিনে ভিক্ষা করতেন। তিনি শ্রবণপ্রতিবন্ধী ছিলেন।

নিহতের মামাতো ভাই লাল মিয়া বলেন, আহম্মদ শেখ দীর্ঘদিন ধরে আমার এখানে থাকতেন। তার স্ত্রী ও এক ছেলে আছে। তবে তারা কেউ তার খোঁজখবর নিতেন না। আগে রিকশা চালালেও এখন কানে শুনতে পান না বলে ভিক্ষা করা শুরু করেন। আমার ঘরের কাজ করছি তাই কিছুদিন ধরে বাজারের একটি দোকানের বারান্দায় থাকতেন তিনি।

আরও পড়ুন: মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ

তিনি আরও বলেন, সকালে প্ল্যাটফর্মের শেষ প্রান্তে পা ঝুলিয়ে বসে ছিলেন। ট্রেন আসার শব্দ শুনতে না পেয়ে ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে তার মৃত্যু হয়।

ফরিদপুর স্টেশনমাস্টার রত্না বৌদ্ধ বলেন, নিহতের ঘটনা রাজবাড়ি রেল পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থল এসে পরবর্তী আইনি ব্যবস্থা নেবেন।

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, এটা রেলওয়ে পুলিশের বিষয়। বিষয়টি তারাই দেখবেন ও আইনি ব্যবস্থা নেবেন।

এন কে বি নয়ন/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।