চরমোনাইয়ের শততম বার্ষিক মাহফিল শুরু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ২২ নভেম্বর ২০২৩

বরিশালে তিন দিনব্যাপী চরমোনাইয়ের বার্ষিক মাহফিল শুরু হয়েছে। বুধবার (২২ নভেম্বর) বাদ জোহর চরমোনাই পির সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের উদ্বোধনী বয়ানের মধ্যদিয়ে মাহফিল শুরু হয়।

jagonews24

মাহফিল আয়োজক কমিটি সূত্র জানায়, মাহফিলের শৃঙ্খলা রক্ষার্থে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি মুজাহিদ কমিটির তত্ত্বাবধানে স্বেচ্ছাসেবকদের নিয়ে গঠিত টিম চলতি মাসের মাঝামাঝি সময়ে চরমোনাইয়ে পৌঁছেছে। তাদের নিরাপত্তা, শৃঙ্খলা ও খিদমতের দায়িত্ব বন্টন করে দেওয়া হয়েছে।

মাহফিলে আগত মুসল্লিদের চিকিৎসার জন্য ৪০ জন অভিজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে স্থাপন করা হয়েছে ১০০ শয্যাবিশিষ্ট মাহফিল হাসপাতাল। সার্বক্ষণিক পাঁচটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছে।

jagonews24

মাহফিলের দ্বিতীয় দিন সকাল ১০টায় স্টেজে জাতীয় ওলামা সম্মেলন এবং তৃতীয় দিন সকাল ১০টায় ইসলামী ছাত্র আন্দোলনের গণজমায়েত অনুষ্ঠিত হবে। শনিবার (২৫ নভেম্বর) সকাল ৮টায় আখেরি মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হবে শততম বার্ষিক মাহফিল।

শাওন খান/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।