এইচএসসি

জিপিএ-৫ পেলেন ডেঙ্গুতে প্রাণ হারানো ইলা, পরিবারে কান্নার রোল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:১৮ এএম, ২৮ নভেম্বর ২০২৩
বাবার সঙ্গে মাহাদিয়াত রহমান ইলা

ফেনীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা যান মাহাদিয়াত রহমান ইলা (১৮)। রোববার (২৬ নভেম্বর) প্রকাশিত ফলাফলে দেখা যায়, জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন ইলা। তার এ ফলাফল দেখে কান্নায় ভেঙে পড়েছেন মা-বাবা ও পরিবারের সদস্যরা।

পারিবারিক সূত্রে জানা যায়, এইচএসসি পরীক্ষা শেষে ঢাকায় থেকে মেডিকেল কলেজে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন মাহাদিয়াত। গত ৭ নভেম্বর জ্বরে আক্রান্ত হলে তিনি ঢাকা থেকে ফেনীতে চলে আসেন। ৯ নভেম্বর তার ডেঙ্গু শনাক্ত হয়। এরপর এক চিকিৎসকের তত্ত্বাবধানে ফেনী সদরে নিজ বাড়িতে থেকে মাহাদিয়াতের চিকিৎসা চলছিল। ১০ তারিখ রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরদিন সকাল ১০টার দিকে তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর ঘণ্টাখানেক পরই তার মৃত্যু হয়।

আরও পড়ুন: ফেল করার শঙ্কায় আত্মহত্যা, পরে জানা গেলো জিপিএ ৪.৯২ পেয়েছেন তমা

ইলা ফেনীর সিভিল সার্জন কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমান একমাত্র মেয়ে। মেয়ের ফলাফলের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি।

মিজানুর রহমান বলেন, ‘মাহাদিয়াতের স্বপ্ন ছিল চিকিৎসক হবে। কিন্তু ডেঙ্গু সব স্বপ্ন কেড়ে নিয়ে গেলো। আমার মেয়ে এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছে। সে এসএসসিতেও জিপিএ-৫ পেয়েছিল।’

আবদুল্লাহ আল-মামুন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।