হরতালের সমর্থনে বগুড়ায় মশাল মিছিল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বগুড়া
প্রকাশিত: ০৪:১৯ এএম, ৩০ নভেম্বর ২০২৩

হরতালের সমর্থনে বগুড়ায় মশাল মিছিল করেছে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের ঠনঠনিয়া মোড় এলাকায় এই মশাল মিছিল বের করা হয়।

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে ডাকা হরতালের সমর্থনে জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা এই মশাল মিছিলে অংশ নেন। মিছিল থেকে বেশ কয়েকটি অটোরিকশায় ভাঙচুর চালানো হয়।
পরে নেতাকর্মীরা মিছিল নিয়ে সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের সামনে এসে মশাল ফেলে রেখে ঘটনাস্থল ত্যাগ করেন।

একই সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোটরসাইকেলে থাকা দুইজন দুর্বৃত্ত শহরের বড়গোলা মোড়ে হাতবোমার বিষ্ফোরণ ঘটায়। শহরের সাতমাথা দিক থেকে এসে তারা দুইটি হাতবোমার বিষ্ফোরণ ঘটিয়ে দত্তবাড়ি দিকে পালিয়ে যায়।

আব্দুস সাত্তার নামে বড়গোলা মোড়ের এক ব্যবসায়ী বলেন, মোটরসাইকেলে থাকা দুইজন দুর্বৃত্ত হঠাৎ হাতবোমা ফাটিয়ে চলে যায়। এই সময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবু হাসান বলেন, শান্তিপূর্ণ হরতালের সমর্থনে মশাল মিছিল করা হয়েছে। বগুড়ার মানুষ এই সরকারের পতন রাজপথে থেকেই ঘটাবে। তবে হাতবোমার বিষয়ে কিছু জানা নেই।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার বলেন, হাতবোমা বিষ্ফোরণের ঘটনা জানা নেই। তবে ঝটিকা মশাল মিছিল শেষে বিএনপি নেতাকর্মীরা সটকে পড়েছেন। অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।

বগুড়া/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।