নৌকাপ্রেমীরা এক হবেই: মমতাজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ৩০ নভেম্বর ২০২৩

দলে একাধিক প্রার্থী হলে কিছুটা বিভেদ বিভক্তি হবে এটাই স্বাভাবিক। যারা নৌকাকে ভালোবাসে তারা সবাই এক হয়ে যাবে। দিন শেষে নৌকারই বিজয় হবে বলে মন্তব্য করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দ্বাদশ সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে মনোনয়নপত্র জমা দেওয়ার পর তিনি এসব কথা বলেন। মানিকগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা রেহেনা আক্তারের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিকগঞ্জ-১ আসনের নৌকার প্রার্থী অ্যাডভোকেট আব্দুস সালাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সিংগাইর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, পৌর মেয়র আবু মো. আবুল বাশার উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: মনোনয়নপত্র জমা দিলেন তৃতীয় লিঙ্গের রানী

মমতাজ বলেন, আমি ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যিনি আমাকে তৃতীয়বারের মতো মনোনয়ন দিয়ে সরাসরি নির্বাচনের সুযোগ করে দিয়েছেন। এজন্য আমি তার প্রতি চির কৃতজ্ঞ। একই সঙ্গে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতাকর্মীদের যারা দীর্ঘদিন ধরে আমাকে সহযোগিতা করে আসছে।

তিনি বলেন, নির্বাচনটাই একটা চ্যালেঞ্জ। প্রতিযোগিতা করে আসার মধ্যে মজা আছে। আমি মনে করি অবশ্যই সেই চ্যালেঞ্জ মোকাবিলা করে উৎসবমুখর পরিবেশে ২০২৪ সালে চমৎকার একটি নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে সব জনগণের সম্পৃক্ততা থাকবে এবং সবাই আসবে ভোট দিতে। এবারও নৌকাকেই জয়ী করবে এদেশের জনগণ।

বি.এম খোরশেদ/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।