বিচার চাইতে গিয়ে হেনস্থার শিকার মনোনয়ন বঞ্চিতের স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ৩০ নভেম্বর ২০২৩

জামালপুর-২ (ইসলামপুর) আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ ও তার কর্মী সমর্থকদের বিরুদ্ধে শারীরিকভাবে হেনস্থার অভিযোগ তুলেছেন ফারহানা ইসলাম নার্গিস নামে এক নারী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে ইসলামপুর উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। নার্গিস জাতীয় পার্টির মনোনয়ন বঞ্চিত হাফিজুর রহমান জেমসের স্ত্রী।

ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, হাফিজুর রহমান জেমস ১৯৯০ সাল থেকে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে জড়িত। তিনি বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করেন। এছাড়াও তিনি ইসলমাপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানে জেলা জাতীয় পার্টির সদস্য হিসেবে রয়েছেন।

তিনি মনোনয়ন প্রত্যাশী হওয়ার পর থেকেই মোস্তফা আল মাহমুদের কর্মী সমর্থকরা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় আজ লাঞ্ছনার ঘটনা ঘটে বলে অভিযোগ ভুক্তভোগীর।

jagonews24

ভুক্তভোগী নার্গিস আক্তার বলেন, আজ সকালে বিচার চাইতে উপজেলা পরিষদে গেলে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বিপুসহ তার কর্মী সমর্থকরা আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। আমি এর বিচার চাই।

মনোনয়ন প্রত্যাশী হাফিজুর রহমান জেমস বলেন, আমি মনোনয়ন চাওয়ার পর থেকেই আমার এবং আমার পরিবারকে বিভিন্নভাবে মোস্তফা আল মাহমুদের কর্মী সমর্থকরা হেনস্তা করে আসছেন। মোস্তফা আল মাহমুদ বিএনপি জামায়াতের রাজনীতি করতেন। আমি তাকে জাতীয় পার্টির রাজনীতে এনেছি।

অভিযোগের বিষয়ে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বিপুর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

তবে এ ব্যাপারে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তফা আল মাহমুদ বলেন, সে আমার মিছিলের সামনে কেন আসছে জানি না।

তবে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

এ বিষয়ে ইসলামপুর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলামের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি কল রিসিভ করেননি।

মো. নাসিম উদ্দিন/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।