দিনাজপুরে এক বৃদ্ধ কৃষককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:০৯ এএম, ০১ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

দিনাজপুর সদরে কমলা কান্ত (৭০) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার চেহেলগাজী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর বানিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কমলা কান্ত ওই গ্রামের বাসিন্দা।

নিহতের ছেলে সঞ্জয় কান্ত জানান, তার বাবা কমলা কান্ত সন্ধ্যা ৬টার দিকে গোবিন্দপুর বাজার থেকে বাড়ি ফিরছিল। পথে বানিয়াপাড়া গ্রামে বাড়ির অদূরে ফাঁকা মাঠে কে বা কারা কমলা কান্তকে এলোপাতাড়ি শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এ সময় পথচারীরা আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দেন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মোতালেব হোসেন জাগো নিউজকে বলেন, বৃদ্ধরে শরীরে বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। কিন্তু কারা কেন এ ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি।

এমদাদুল হক মিলন/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।