বহিরাগতদের নিয়ে কারারক্ষীকে মারধর, অপর কারারক্ষী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ০১ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

যশোর কেন্দ্রীয় কারাগারে এক কারারক্ষীর ওপর হামলার অভিযোগে আরেক কারারক্ষীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে কারা কর্তৃপক্ষ। এ ঘটনায় কোতোয়ালি থানায় অভিযুক্ত কারারক্ষী রিয়াজুল ইসলামসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। অপর দুই আসামি হলেন, বহিরাগত আক্তারুল ইসলাম ও আলী আহম্মেদ।

মামলাটি করেছেন যশোর কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী আল আমিন। তিনি বর্তমানে কারা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। অন্যদিকে আসামি রিয়াজুল খুলনা কারাগারে কর্মরত।

বাদী আলামিনের অভিযোগ, গত বুধবার দুপুরে তিনি কারা বিদ্যালয়ে অবস্থান করছিলেন। এমন সময় আসামিরা এসে আকস্মিকভাবে তার ওপর হামলা চালায়। তাকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেন। পরবর্তীতে অন্যরা এসে তাকে উদ্ধার করেন। পরে বিষয়টি কারা কর্তৃপক্ষকে জানানো হয়। একইসঙ্গে রিয়াজুল ইসলামকে পুলিশে সোপর্দ করা হয়।

এ বিষয়ে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার শরিফুল আলম বলেন, বিষয়টি অপ্রত্যাশিত। রিয়াজুল কারারক্ষী হলেও ৫ দিনের ছুটি নিয়ে পাঁচমাস পার হলেও এখনো খুলনা কারাগারে যোগদান করেননি। এরমাঝে তিনি যশোরে এসে বহিরাগতদের নিয়ে কারারক্ষীর ওপর হামলা চালিয়েছেন। ফলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

মিলন রহমান/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।