কিশোরগঞ্জ-৫: নির্বাচনে অংশ নেওয়ায় যুবদল নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০২:৫৩ এএম, ০৩ ডিসেম্বর ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনে বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগ মনোনীত প্রার্থী হিসেবে অংশ নেওয়ায় জেলা যুবদলের সদস্য ও নিকলী উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মো. সাজ্জাদ হোসেনকে (স্বাধীন) বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি (দপ্তরের দায়িত্বে) কামরুজ্জামান দুলালের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য ও শৃঙ্খলাভঙ্গের দায়ে সাজ্জাদ হোসেনকে প্রাথমিক পদসহ সব পদ থেকে বহিষ্কার করা হলো।

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন এ সিদ্ধান্ত কার্যকর করেছেন।

গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসন থেকে কৃষক শ্রমিক জনতা লীগের দলীয় মনোনয়নপত্র জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করেন মো. সাজ্জাদ হোসেন (স্বাধীন)। এর পরদিনই তাকে যুবদল থেকে বহিষ্কার করা হয়।

এসকে রাসেল/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।