নারায়ণগঞ্জে চোর সন্দেহে গণপিটুনি, হাসপাতালে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চোর সন্দেহে গণপিটুনিতে রায়হান (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার হাইজাদী ইউনিয়নের তাঁতিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান জাগো নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: গরু-মহিষ চুরি করে পালানোর সময় ট্রাক উল্টে ১ জনের মৃত্যু

স্থানীয় ব্যবসায়ী মজিবুল্লাহ বলেন, আমার মালয়েশিয়া প্রবাসী ভাতিজার স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে ওই যুবক ঘরে ঢুকে যায়। বিষয়টি টের পেয়ে বাইরে থেকে দরজা আটকে দেওয়া হয়। এরপর আশপাশের লোকজন ওই যুবককে ঘিরে ধরে ও ঘরে প্রবেশের কারণ জিজ্ঞাসা করে। তখন ওই যুবক চুরির বিষয়টি শিকার করেন। পরে গণপিটুনি দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।

তিনি আরও বলেন, ৬ নভেম্বর রাতে একদল ডাকাত আমার ঘরে প্রবেশের চেষ্টা করে। এসময় এলাকার লোকজন টের পাওয়ায় তারা পালিয়ে যায়। এর আগেও উপজেলার বিভিন্ন এলাকায় রাতের আঁধারে ডাকাতরা বসতবাড়িতে হানা দিয়ে মূল্যবান সামগ্রী লুটে নিয়েছে। ফলে উপজেলাজুড়ে এখন ডাকাত আতঙ্ক বিরাজ করছে। আর এই ডাকাতের হানা থেকে রক্ষা পেতে রাতে গ্রামবাসী সবাই মিলে পাহারা দিচ্ছেন।

এ বিষয়ে হাইজাদী ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন জাগো নিউজকে বলেন, লোকজনের মাধ্যমে শুনেছি এক যুবক গণপিটুনিতে মারা গেছেন। জানা গেছে, যিনি মারা গেছেন তার পেশাই ছিল চুরি করা। এর আগেও কয়েকবার চুরি করতে গিয়ে ধরা পড়েছিল। এ বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেওয়া হচ্ছে।

আরও পড়ুন: রাজবাড়ীতে ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ২

ওসি আহসান বলেন, খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এসময় তার শরীরের বিভিন্নস্থানে মারাত্মক জখম ছিল। এ ঘটনায় তদন্ত চলমান।

মোবাশ্বির শ্রাবণ/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।