হঠাৎ অসুস্থ সিলেটের মেয়র, নেওয়া হলো হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩

সিলেট সিটি করপোরেশনের নতুন পরিষদের প্রথম সভা চলাকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ১টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে নগরীর পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার উন্নতি হলে আধাঘণ্টা পর আবার পরিষদের বৈঠকে যোগ দেন তিনি।

সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর মিডিয়া উইং সাজলু লস্কর জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সাজলু লস্কর জানান, বেলা সাড়ে ১১টায় সিলেট সিটি করপোরেশনের নতুন পরিষদের প্রথম সভা আহ্বান করা হয়। সভা চলাকালে দুপুর পৌনে ১টার দিকে হঠাৎ অসুস্থবোধ করেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। তাৎক্ষণিকভাবে তাকে পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করা হয়। আধাঘণ্টা পর শারীরিক অবস্থার উন্নতি হলে তিনি আবার নগর ভবনে চলে আসেন। বর্তমানে তিনি পরিষদের সভায় উপস্থিত রয়েছেন।

তিনি আও জানান, সিসিক পরিষদের সভায় কাউন্সিলর-কর্মকর্তাসহ অন্তত ১৫০-২০০ ব্যক্তি উপস্থিত রয়েছেন। বেশি মানুষ থাকায় মেয়রের ‘সাফোকেশন (শ্বাসজনিত সমস্যা)’ হওয়ায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সুস্থতাবোধ করায় আবার পরিষদের সভায় চলে আসেন তিনি।

এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।