জীবননগরে ২ বালু ব্যবসায়ীকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১২:২২ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

 

জীবননগরে মহাসড়কের পাশে বালু রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি ও ব্যবসার দায়ে দুই ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে জীবননগর পোস্ট অফিসের সামনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, জীবননগর শহরের পোস্ট অফিসের সামনে মহাসড়কের পাশে দীর্ঘদিন ধরে বালু রেখে ব্যবসা করে আসছিলেন শফিকুল ইসলাম ও শিমুল। আগে এ নিয়ে সতর্ক করা সত্ত্বেও তারা বিষয়টিকে গুরুত্ব দেননি। পরে সোমবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিনা মমতাজ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই দুই ব্যবসায়ীকে পাঁচ হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা করেন।

আরও পড়ুন: বেশি দামে পণ্য বিক্রি করে জরিমানা গুনলেন ৪ ব্যবসায়ী

জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিনা মমতাজ বলেন, তাদের প্রথমে সর্তক করা হয়েছিল। তারা বিষয়টি গুরুত্ব দেননি বলে এ জরিমানা করা হয়েছে। একই সঙ্গে তাদের সাতদিনের মধ্যে বালু অপসারণের নির্দেশ দেওয়া হয়েছে।

হুসাইন মালিক/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।