নাটোর

বৈদ্যুতিক শর্টসার্কিটে মেয়রের গাড়িসহ ১২ যানবাহন ভস্মীভূত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০১:৫৮ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

নাটোরের সিংড়া পৌরসভার গ্যারেজে রাখা মেয়রের ব্যক্তিগত গাড়ি (জিপ) ও ১১টি ব্যাটারিচালিত অটোরিকশা আগুনে পুড়ে গেছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) ভোর পৌনে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জাগো নিউজকে আগুনে যানবাহন পুড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন: দিনাজপুরে টার্মিনালে দাঁড়িয়ে থাকা বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

সিংড়া ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার রাতে মেয়রের ব্যবহৃত ব্যক্তিগত গাড়ি ও ১১টি ‘চলো’ নামের ব্যাটারিচালিত অটোরিকশা গ্যারেজে রাখা ছিল। পৌরসভার মালিকানাধীন এই ‘চলো’ যাত্রী পরিবহনে ব্যবহৃত হয়। মঙ্গলবার ভোরে হঠাৎ গ্যারেজে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। এসময় গ্যারেজের নৈশপ্রহরী মাহাতাব আলী আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশপাশের বাড়ির লোকজন ঘটনাটি জানার পর দ্রুত ফায়ার সার্ভিস, পুলিশ ও বিদ্যুৎ বিভাগে ফোন দেন।

jagonews24

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গ্যারেজের ভেতরে রাখা ১২টি যানবাহন সম্পূর্ণ পুড়ে যায়। তবে গ্যারেজের বাইরে রাখা দুটি গাড়ি অক্ষত রয়েছে। পরে পুলিশ ও পৌরসভার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

আরও পড়ুন: দিনাজপুরে খড়বোঝাই ট্রাকে আগুন

সিংড়া ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার সুমন আলী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে গ্যারেজে আগুনের সূত্রপাত হয়েছে। তবে কর্তৃপক্ষ চাইলে আগুন লাগার কারণ তদন্ত করা হবে।

সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস বলেন, সোমবার রাতে চালকরা গাড়িগুলো গ্যারেজে রেখে বাড়ি গেছেন। ভোরে হঠাৎ আগুন লেগে ১২টি গাড়ি পুড়ে গেছে। এতে প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে। পরবর্তীতে তদন্ত করে আগুন লাগার কারণ নির্ণয় করা হবে।

আরও পড়ুন: নাটোরে দাঁড়িয়ে থাকা ২ বাসে আগুন

২০১৯ সালের ৩০ নভেম্বর সিংড়া শহরকে দূষণমুক্ত ও পৌরবাসীর জরুরি স্বাস্থ্যসেবা নিশ্চিতে দুটি অ্যাম্বুলেন্স সেবার পাশাপাশি ১০টি পরিবেশবান্ধব ই-রিকশা ‘চলো’ পরিবহন উপহার দিয়েছে জার্মানির জিআইজেড প্রকল্প।

রেজাউল করিম রেজা/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।