জামিনে বেরোনোর ১০ দিন পর সাবেক কাউন্সিলরপুত্রকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৯:৫২ এএম, ০৬ ডিসেম্বর ২০২৩

হত্যাচেষ্টা মামলায় জামিনে বের হওয়ার ১০ দিন পর বগুড়া পৌরসভার সাবেক কাউন্সিলরপুত্র আরিফ মন্ডলকে (২০) প্রকাশ্যে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১১টার দিকে শহরের নামাজগড়ে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ রক্তমাখা একটি হাসুয়াসহ অন্তত ১০টি ধারালো অস্ত্র ও জিআই পাইপ জব্দ করে।

নিহত আরিফ বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জহুরুল হকের প্রথম স্ত্রীর ছেলে। তিনি মা তৈরণ বেগমকে নিয়ে সুলতানগঞ্জ পাড়ায় ভাড়া বাসায় থাকতেন। এছাড়া আরিফ বগুড়া জেলা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন।

আরিফের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বগুড়া জেলা ছাত্রলীগের এক নেতা জানান, মাস দুয়েক আগে আরিফ বগুড়া শহরের খাঁ পাড়া এলাকার এক ছেলেকে বাগবিতণ্ডার জেরে ছুরিকাঘাত করে। ওই মামলা প্রায় দেড়মাস জেলহাজতে থেকে তিনি ১০দিন আগে জামিনে বের হন। এছাড়া শহরের নূরানী মোড় এলাকার এক ধনাঢ্য ব্যবসায়ীর মেয়ের সঙ্গেও তার প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়েও পরিবারটির সঙ্গে দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছিল।

নাম প্রকাশে অনিচ্ছুক ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, আট থেকে ১০জন যুবক হাসুয়া ও ধারালো অস্ত্র হাতে সুলতানগঞ্জপাড়া উঠের মোড় থেকে আরিফকে ধাওয়া করে। নামাজগড় এসে পথরোধ করে উপর্যুপরি কুপিয়ে ও পরে গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা। সবাই উঠতি বয়সী ছিল।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ জাগো নিউজকে বলেন, হত্যাকাণ্ডের নানা মোটিভ সম্পর্কে আমারা জেনেছি। সব বিষয় মাথায় রেখেই জড়িতদের শনাক্তে কাজ শুরু হয়েছে। ঘটনাস্থলে ও শজিমেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।