দুর্বৃত্তের আগুনে পুড়লো ট্রাকে থাকা চাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১১:৩২ এএম, ০৭ ডিসেম্বর ২০২৩

দিনাজপুরের বীরগঞ্জে চালভর্তি একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে হতাহতের কোনো ঘটনা না ঘটলেও ট্রাকের সামনের অংশ ও বিপুল পরিমাণ চাল পুড়ে গেছে।

বুধবার (৬ ডিসেম্বর) রাত ১১টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কের আমতলী মোড়ের কাছে টেউনি ব্রিজের ওপর এ অগ্নিসংযোগ করা হয়।

বীরগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা মো. মসলেম উদ্দিন বলেন, রাত ১০টা ৫০ মিনিটে চালভর্তি একটি ট্রাকে দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করেছে। ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণে আনে। ট্রাকের সামনের কেবিনসহ বিপুল পরিমাণ চাল পুড়ে গেছে।

ট্রাকচালক ইসমাইল হোসেন বলেন, দিনাজপুরের সেতাবগঞ্জ থেকে চাল নিয়ে রংপুরের মাহীগঞ্জে যাচ্ছিলাম। পথে দুর্বৃত্তরা ট্রাকের গতি রোধ পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকের কেবিন ও কিছু চাল পুড়ে গেছে। আমার মোবাইলটিও পুড়ে গেছে। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান জাগো নিউজকে বলেন, চালভর্তি একটি ট্রাকে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

এমদাদুল হক মিলন/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।