শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াত চক্রের দুই সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১০:৪৯ পিএম, ০৭ ডিসেম্বর ২০২৩

দিনাজপুরের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াত চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় পার্বতীপুর থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ফুলবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন।

এর আগে বুধবার রাতে পার্বতীপুর উপজেলার নতুন বাজার সিঙ্গার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন নীলফামারীর জলঢাকা উপজেলার কিশমতপ্রতা বটতলা এলাকার আমির আলীর ছেলে সম্রাট মিয়া (২৯) এবং একই এলাকার মোবারক হোসাইনের ছেলে আবুল কালাম আজাদ (২০)। সম্রাট জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, আবুল কালাম সৈয়দপুরে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিপাহি পদে কর্মরত।

jagonews24

অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিঙ্গার মোড় থেকে দুজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে প্রাথমিক নিয়োগ পরীক্ষায় জালিয়াতির কাজে ব্যবহৃত ৯টি ব্লুটুথ ডিভাইস, ৯টি মাইক স্পাই এয়ারফোন, তিনটি মোবাইল ফোন, স্পাই এয়ারফোনে ব্যবহৃত ব্যাটারি ও নগদ ১৮০ টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা জানান, শুক্রবার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় এসব ডিভাইস ব্যবহার করে পরীক্ষার্থীদের অসদুপায় অবলম্বনের সুযোগ করে দেওয়ার প্রস্তুতি ছিল। প্রার্থী ভেদে এসব ডিভাইস এক লাখ থেকে তিন লাখ টাকায় বিক্রি করত প্রতারক চক্রের সদস্যরা।

এমদাদুল হক মিলন/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।