দুস্থদের মাঝে সিপকসের শীতবস্ত্র বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ০৯ জানুয়ারি ২০২৪

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শতাধিক দুস্থ, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সীমান্ত পরিবার কল্যাণ সমিতি (সিপকস)।

মঙ্গলবার (৯ জানুয়ারি ) দুপুর ১২টার দিকে শীতবস্ত্র বিতরণ করেন সিপকসের খেদাছড়া ব্যাটালিয়ন উপ-শাখার সাধারণ সম্পাদক ও ৪০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজের স্ত্রী রিফাত জাফরিন।

জানা যায়, শীতবস্ত্র বিতরণের অংশ হিসেবে ব্যাটালিয়নের আওতাধীন এলাকার শীতার্ত মানুষের মাঝে ১০০টি কম্বল ও ৫০টি চাদর বিতরণ করা হয়। মানবিক ও সামাজিক কর্মকাণ্ডের অংশ হিসেবে এ আয়োজন করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে রিফাত জাফরিন বলেন, সীমান্ত পরিবার কল্যাণ সমিতি সবসময়ই দুস্থ ও অসহায় মানুষের জন্য কাজ করে। তারই ধারাবাহিকতায় আমরা পাহাড়ি জনপদের হতদরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। ভবিষ্যতেও সিপকসের এমন মানবিক কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

এসময় খেদাছড়া ব্যাটালিয়নের (৪০ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ, মেডিকেল অফিসার মেজর সাবেরিজ্জামান ও মেডিকেল অফিসার মেজর তৌহিদ মোস্তফাসহ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মুজিবুর রহমান ভুইয়া/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।