বাজারে যেতে বের হয়ে আর ফেরেননি পল্লিচিকিৎসক নাজিম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৫:২৮ এএম, ২২ জানুয়ারি ২০২৪
পল্লিচিকিৎসক নাজিম দেওয়ান

নড়াইলে এক পল্লিচিকিৎসক তিনদিন ধরে নিখোঁজ রয়েছেন। লোহাগড়া উপজেলার মশাঘুনি গ্রামের বাসিন্দা ওই পল্লিচিকিৎসকের নাম নাজিম দেওয়ান (৭০)। বাড়ি থেকে বাজারে যাওয়ার উদ্দেশে বের হয়ে আর ফিরে আসেননি তিনি।

এ ঘটনায় শনিবার (২০ জানুয়ারি) লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নিখোঁজ পল্লিচিকিৎসকের ছেলে আলিফ দেওয়ান। এর আগে শুক্রবার দুপুরে উপজেলার মশাঘুনি গ্রামের নিজ বাড়ি থেকে লোহাগড়া বাজারের উদ্দেশে বের হন নাজিম দেওয়ান।

নিখোঁজ নাজিম দেওয়ান উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের মশাঘুনি গ্রামের সাইদ আহমেদের ছেলে।

নাজিম দেওয়ানের আরেক ছেলে মো. সৌরভ ইসলাম বলেন, শুক্রবার দুপুরের খাবার খেয়ে নিজের মোটরসাইকেল ও মোবাইল ফোন সঙ্গে নিয়ে লোহাগড়া বাজারের উদ্দেশে বের হন বাবা। অন্যদিন সন্ধ্যার আগে বাড়ি ফিরে আসলেও এদিন আর ফিরে আসেননি। পরে সম্ভাব্য সব জায়গা এবং নিকটাত্মীয়দের কাছে ফোন করেও বাবার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় লোহাগড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

রোববার সন্ধ্যায় এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, এ ব্যাপারে এখন বলার মতো কোনো তথ্য নেই। তদন্ত চলছে।

হাফিজুল নিলু/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।