মেঘনায় মালবাহী ট্রলারডুবি, বাবা-ছেলে নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০২:০০ পিএম, ২২ জানুয়ারি ২০২৪

ভোলার ইলিশায় একটি মালবাহী ট্রলার টুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রলারে থাকা সাত ব্যবসায়ীর মধ্যে পাঁচজনকে জীবিত উদ্ধার করা হলেও এখনো নিখোঁজ রয়েছেন দুইজন।

রোববার (২১ জানুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে ভোলা সদরের পূর্ব ইলিশা ইউনিয়নের জংশন এলাকায় ট্রলার ডুবির ঘটনা ঘটে।

নিখোঁজ রাজ্জাক সরদার (৬২) ও তার ছেলে পারভেজ (২৮) বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের চর সুলতানী গ্রামের বাসিন্দা।

মেঘনায় মালবাহী ট্রলারডুবি, বাবা-ছেলে নিখোঁজ

জীবিত উদ্ধার হওয়া ব্যবসায়ী ফারুক সরদার ও রিয়াজ জানান, রোববার রাত সাড়ে ৯ টার দিকে ভোলার মনপুরা উপজেলার কাজির চর এলাকা থেকে ভাঙ্গারী মালামাল বোঝাই করে উলানিয়ার উদ্দেশ্যে রওনা হন। রাত দেড়টার দিকে জংশন এলাকার মেঘনা নদীতে আসলে হঠাৎ তীব্র স্রোতের মুখে পড়ে ট্রলারটি। এসময় তারা চিৎকার করে নদীতে লাফিয়ে পড়েন। পরে স্থানীয় জেলেদের সহযোগিতায় পাঁচ জন জীবিত উদ্ধার হলেও দুইজন নিখোঁজ রয়েছেন।

ভোলার ইলিশা নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিদ্যুৎ কুমার বড়ুয়া জাগো নিউজকে জানান, কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ সদস্যরাসহ ডুবুরি টিম নিখোঁজ ও ট্রলারটি উদ্ধারের জন্য কাজ চালিয়ে যাচ্ছে।

জুয়েল সাহা বিকাশ/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।