মাশরাফি হুইপ হওয়ায় নড়াইলে মিষ্টি বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ২২ জানুয়ারি ২০২৪

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা হুইপ মনোনীত হওয়ায় নড়াইলে আতশবাজি ও মিষ্টি বিতরণ করেছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

হুইপ হওয়ার খবর জানার পর সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যার পর নড়াইল চৌরাস্তা ও রূপগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় উল্লাস করেন দলীয় নেতাকর্মীরা।

মাশরাফি হুইপ মনোনীত হওয়ায় তাৎক্ষণিকভাবে আমরা শহরে মিষ্টি বিতরণ, পটকা ফুটিয়ে ও আতশবাজি করে আনন্দ করছি। এ উপলক্ষে বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে গণমিছিল বের করা হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস বলেন, ‘এ পর্যন্ত নড়াইল থেকে কেউ মন্ত্রী হননি। তবে নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা হুইপ মনোনীত হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত।’

নড়াইল বরাবরই আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত। নড়াইল-২ (নড়াইল সদর আংশিক ও লাহাগড়া উপজেলা) আসন থেকে সংসদ নির্বাচনে ১৯৭০, ৭৩, ৯১, ৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ সালে নৌকা বিজয়ী হয়। এরপর ২০১৮ এবং সবশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা বিপুল ভোটে নির্বাচিত হন।

হাফিজুল নিলু/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।