পাওনা টাকা চাওয়ায় একই পরিবারের ৩ জনের মুখে এসিড নিক্ষেপ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ২৭ জানুয়ারি ২০২৪
প্রতীকী ছবি

পাওনা টাকা ফেরত চাওয়ায় স্বামী-স্ত্রী ও দেড় বছর বয়সী শিশুর মুখে এসিড মেরে ঝলসে দেওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাত ৯টায় বরিশাল সদর উপজেলার চর নেহালগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী রিয়াজ হাওলাদার, তার স্ত্রী খাদিজা ও দেড় বছর বয়সী সন্তান জান্নাতী গুরুতর আহত হয়েছেন।

বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রিয়াজ হাওলাদার জাগো নিউজকে বলেন, আমার চাচা খালেক হাওলাদারের ছেলে ফিরোজ ও মিরাজ সাত বছর আগে ট্রলার কেনার জন্য আমার কাছ থেকে এক লাখ টাকা নিয়েছেন। দীর্ঘদিন ধরে সেই টাকা ফেরত চাইলে তারা টাকা না দিয়ে হুমকি দিয়ে আসছিলেন।

তিনি আরও বলেন, শুক্রবার রাতে আমি স্ত্রী ও শিশু সন্তান জান্নাতীসহ শুয়ে ছিলাম। এসময় ফিরোজ, মিরাজ, নিজাম ও নাসির জানালা দিয়ে আমাদেরকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে। এসিডে আমরা ৩ জনই ঝলসে যাই।

তিনি বলেন, বিরোধ থাকলে আমার সঙ্গে আছে। আমার শিশু সন্তানটির কি দোষ। তার গায়ে কেন এসিড নিক্ষেপ করা হলো। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল বলেন, শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগীদের সঙ্গেও কথা বলেছি। জড়িতদের আটকের চেষ্টা চলছে। কিন্তু ঘটনার পরপরই ঘটনার সঙ্গে জড়িতরা আত্মগোপনে চলে গেছেন।

শাওন খান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।